FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS Feed

বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন অপ্পো এফ৫

বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন অপ্পো এফ৫অপ্পো মোবাইলস, বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন ‘অপ্পো এফ৫’। রাজধানীর একটি হোটেলে অপ্পোর নতুন এই স্মার্টফোনের উদ্বোধন করা হয়। এছাড়াও অপ্পো বাংলাদেশ-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এবং তরুণদের আইকন তাসকিন আহমেদ-এর নাম ঘোষণা করা হয়।

দেশের বাজারে প্রথমবারে মতো ফুল এইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লে সহ যুগান্তকারী আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি নিয়ে হাজির হয়েছে অপ্পো এফ৫।

অনুষ্ঠানে অপ্পো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমরা বাংলাদেশে নতুন সেলফি এক্সপার্ট অপ্পো এফ৫ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। অপ্পোর প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংস্করণ এটি। বাংলাদেশে আমরাই প্রথম সেলফিতে আর্টিফিসিয়াল ফিচারটি নিয়ে এসেছি। আশা করি অপ্পো এফ৫ বাংলাদেশের স্মার্টফোন জগতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।’

ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, ‘ক্রমবর্ধমান অপ্পো পরিবারের অংশ হতে পেরে আমি আনন্দিত। অপ্পো এফ৫ এর সেলফিতে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি আমাকে মুগ্ধ করেছে। তরুণ প্রজন্মের চাহিদা ও অন্যতম ট্রেন্ড সেলফিতে নতুন টেকনোলজি সত্যিই অসাধারণ।’

অনুষ্ঠানে জানানো হয়, অপ্পো বাংলাদেশ-এর কর্মীদের ৯৯% এর বেশি বাংলাদেশি এবং অপ্পো বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশেষ কাস্টোমাইজড পণ্য নিয়ে আসে।

অপ্পোর নতুন সেলফি এক্সপার্ট ‘এফ৫’ স্মার্টফোনে রয়েছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যাতে রয়েছে আল্ট্রা সেনসিটিভ এফ ২.০ অ্যাপারচার এবং ১/২” সেন্সর। রিয়ার ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

অ্যান্ড্রয়েডের উন্নত ‍ন্যুগাট ৭.১.১ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনের এফএইচডি ডিসপ্লে ৬ ইঞ্চি দীর্ঘ স্ক্রিনের। ২.৫ডি কার্ভড গ্লাস ডিসপ্লের নিরাপত্তায় ব্যবহৃত হয়েছে পঞ্চম প্রজন্মের কর্নিং গরিলা গ্লাস। উন্নত পারফরম্যান্সের জন্য ব্যবহৃত হয়েছে অক্টা কোর প্রসেসর এবং ৪ জিবি/ ৬ জিবি র‌্যাম। ফোনটির ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি, মেমোরি কার্ডের মাধ্যমে বর্ধিত স্টোরেজ পাওয়া যাবে আরো ২৫৬ জিবি পর্যন্ত। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপে রয়েছে ৩২০০ এমএইচ ব্যাটারি।

আগামী ১০ নভেম্বর থেকে ৪ জিবি ২৪,৯৯০ টাকা এবং ৬ জিবি । ৩২,৯৯০ টাকা মূল্যে অপ্পো এফ৫ পাওয়া যাবে দেশব্যাপী।