FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS Feed

‘ফ্ল্যাশট্যাগ’ অ্যাপ এর মাধ্যমে বন্ধুদের মতামত জানা যাবে

‘ফ্ল্যাশট্যাগ’ অ্যাপ এর মাধ্যমে বন্ধুদের মতামত জানা যাবে বাংলাদেশে এলো সামাজিক যোগাযোগ জন্য নতুন মোবাইল অ্যাপ ‘ফ্ল্যাশট্যাগ’। এই অ্যাপের মাধ্যমে সহজেই বন্ধুদের মতামত নেওয়া যাবে।

অ্যাপটি, দৈনন্দিন নানা কাজে কোন বিষয় বা জিনিস নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগলে এক্ষেত্রে ফ্ল্যাশট্যাগ কাজ করবে সহায়ক একটি মাধ্যম হিসেবে। ফ্ল্যাশট্যাগ ব্যবহারকারী তার নিজের পছন্দের তালিকায় থাকা এক বা একাধিক ছবি প্রকাশ করে বন্ধুদের মতামত নিতে পারবেন সহজেই।

সম্প্রতি ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে হয়ে গেল নতুন এই সামাজিক যোগাযোগ মাধ্যমের উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফ্ল্যাশট্যাগের প্রতিষ্ঠাতা ও সিইও বিনয় চেরিয়ান, বিএমজে প্রোডাকশন হাউজের ব্যবস্থাপনা পরিচালক ড. জাকির হোসাইন, হোয়াইট ব্যালেন্সের কর্ণধার এস এম সালাহ উদ্দীন, আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত, ভারটেক্স গ্রুপের জিএম মার্কেটিং আহম্মেদ হাসান।

ফ্ল্যাশট্যাগ অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সময়ের চলচ্চিত্র ও টিভি মিডিয়ার জনপ্রিয় অনেক তারকারাও।

উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু জানান, ‘কিছুদিন আগে আমাদের এই যুগকে বর্তমান আধুনিক যুগ বলা হতো কিন্তু এখন আমরা বর্তমান আধুনিক যুগ বলি না। আমরা এখন বলি তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগ। কারণ তথ্যপ্রযুক্তির উন্নতির সঙ্গে সঙ্গে যোগাযোগের ক্ষেত্রেও অনেক বেশি সাফল্য অর্জন হয়েছে। ফ্ল্যাশট্যাগ নামক এই নতুন মোবাইল অ্যাপ আমাদের দেশে যোগাযোগের ক্ষেত্রে নতুন এক মাত্রা যোগ করবে বলে আমার বিশ্বাস।’

ফ্ল্যাশট্যাগ অ্যাপ বিনামূল্যে অ্যান্ড্রয়েড স্মার্টফোনে goo.gl/RUA7oC লিংক থেকে এবং আইওএস স্মার্টফোনে goo.gl/XqYiLR লিংক থেকে ডাউনলোড করা যাবে।