সর্বশেষ সংবাদ ::
FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS Feed

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে এমবিএ ফল সেমিস্টার-২০১৭ এর নবীনবরণ অনুষ্ঠিত

 

 

 সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে এমবিএ ফল সেমিস্টার-২০১৭ এর নবীনবরণ অনুষ্ঠিতসাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের এমবিএ (সান্ধ্যকালীন) প্রোগ্রামে ফল সেমিস্টার ২০১৭-এ ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ গত ১১ অক্টোবর ২০১৭ তারিখ বিশ্বদ্যিালয়ের মূল ক্যাম্পাসের সেমিনার হল বনানীতে অনুষ্ঠিত হয়।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দিন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. হাফিজ জি.এ. সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ, সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর সম্মানিত সদস্য জনাব এম. কামালউদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী ফকরুদ্দীন আহমেদ, এসপিপি, পিএসসি (অবঃ)। তিনি শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিয়মকানুন, করণীয় এবং সুযোগ-সুবিধাদি সম্পর্কে বিস্তারিত ধারণা দেন। তিনি শিক্ষার্থীদেরকে সকল প্রকার মাদক গ্রহণ করা থেকে বিরত থাকারও পরামর্শ দেন। এমবিএ প্রোগ্রামের পরিচালক অধ্যাপক ড. মোঃ হামিদ উল্লাহ ভূঁইয়া শিক্ষকদের সঙ্গে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে বক্তাগণ নবাগত সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা পরিচালিত সাউথইস্ট বিশ্ববিদ্যালয় নকল, রাজনীতি ও ধূমপানমুক্ত বিধায় এখানে তোমাদের লেখাপড়ার সুন্দর পরিবেশ রয়েছে। তোমরা বিশ্ববিদ্যালয় জীবনের এ সময়কে কাজে লাগিয়ে ভবিষ্যতে সুযোগ্য নাগরিক হিসেবে নিজেকে আলোকিত মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করে দেশ ও দশের সেবায় এগিয়ে আসবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ এবং সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর সম্মানিত উপদেস্টা অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলাম, স্কুল অব আর্টস এন্ড সোস্যাল সায়েন্সেস-এর ডিন অধ্যাপক ড. আব্দুল হাকিম, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও নবাগত ছাত্র-ছাত্রীবৃন্দ।