সর্বশেষ সংবাদ ::
FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS Feed

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় এবং ইন্টিগ্রেটেড সফট্ওয়্যার ডেভেলপমেন্ট মধ্যে সমঝোতা চুক্তি সাক্ষরিত

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় এবং ইন্টিগ্রেটেড সফট্ওয়্যার ডেভেলপমেন্ট মধ্যে সমঝোতা চুক্তি সাক্ষরিতসাউথইস্ট বিশ্ববিদ্যালয় এবং ইন্টিগ্রেটেড সফট্ওয়্যার ডেভেলপমেন্ট টিম (আইএসডিটি)-এর মধ্যে গত ৪ ডিসেম্বর ২০১৭ তারিখে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষ, বনানী, ঢাকায় দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের প্রয়োজনীয় বিষয়গুলিকে সমন্বিত করে সফ্টওয়্যারের মাধ্যমে সমাধান তৈরি করার লক্ষ্যে এই চুক্তিটি সাক্ষরিত হয় ।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী ফকরুদ্দীন আহমেদ, এসপিপি, পিএসসি (অব:) সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের পক্ষে এবং আইএসডিটি টিমের পক্ষে কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্যাপক জনাব মোঃ আশিকুর রহমান ও আইএসডিপি টিমের সদস্যবৃন্দ উক্ত চুক্তিতে সাক্ষর করেন।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন, বোর্ড অব ট্রাস্টিজ, সাউথইস্ট বিশ্ব¦বিদ্যালয় ট্রাস্টের সম্মানিত প্রতিনিধি সদস্য জনাব এম. কামালউদ্দিন চৌধুরী, অর্থ ও হিসাব নিয়ন্ত্রক মোঃ ওয়াদুদ আহমেদ এফসিএ, আইন ও বিচার বিভাগের চেয়ারম্যান জনাব মোঃ আসাদুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) স্কোয়াড্রন লীডার মোঃ মাহমুদুল করিম, পিএসসি (অব:), সাউথইস্ট বিশ্ব¦বিদ্যালয় ট্রাস্টের ডেপুটি সেক্রেটারি মোহাম্মাদ তারিক-আল-জলিল সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন।