সর্বশেষ সংবাদ ::
FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS Feed

আইইউবিএটি‘তে মাদক মুক্ত সুস্থ্য জীবন বিষয়ক সংলাপ

Drug-free healthy life dialogue in IUBATইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজিতে অনুষ্ঠিত হল “মাদক মুক্ত সুস্থ্যজীবন” ক্যাম্পেইন ও আলোচনা অনুষ্ঠান। আইইউবিএটি এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর যৌথ উদ্যোগে মাদক মুক্ত সুস্থ্য জীবন বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের মাননীয় সচিব জনাব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মঞ্জুরী কমিশনের সবিব ড. মোঃ খালেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ডি আই (অপারেশন) জনাব তৈফিক উদ্দিন আহমেদ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল ড. জাহিদ হোসেন, বিশিষ্ট অধ্যাপক ড. খাজা মোহাম্মদ সুলতানুল আজিক এবং জনাব রফিকুল ইসলাম রোলি।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাদকদ্রব্যের কুফল ও ভয়াবহতা তুলে ধরা হয়। সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদকের নিয়ন্তণ করা সম্ভব বলে বক্তারা মনে করেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাদকদ্রব্যের কুফল এর উপর কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।