FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS Feed

পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন

সহকারী কর্মসূচী ব্যবস্থাপক, (গ্রেড-১৬)পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)

 

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর।

 

বেতন ভাতা: শিক্ষানবিশকালে (৩ মাস) নূন্যতম বেতন ২১,০০০+৩,০০০(ক্রেডিটভাতাসহ) সর্বমোট ২৪,০০০/- টাকা এছাড়াও মোবাইলভাতা, নিজস্ব মোটর সাইকেল থাকলে জ্বালানী খরচ এবং সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা। স্থায়ীকরণের পর বেতন ২৩,৭১৫+৩,০০০/ (ক্রেডিটভাতাসহ) সর্বমোট ২৬,৭১৫/- এবং নিম্নে উল্লেখিত সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা।

 

অভিজ্ঞতা: ঋণ কর্মসূচীতে নুন্যতম ৬ বছরের অভিজ্ঞতা এবং কমপক্ষে ৪টি শাখার ঋণ কর্মসূচী পরিচালনায় ১-২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সফ্টওয়ারের মাধ্যমে রিপোর্ট তৈরী ও চেকিং, পরিকল্পনা প্রণয়ণ ও বাস্তবায়ন, মনিটরিং এবং মাঠ পর্যায়ের সমস্যা সমাধানে অভিজ্ঞ হতে হবে। বৈধ লাইসেন্সসহ মোটর সাইকেল চালনায় পারদর্শী।

 

বয়স: সর্বোচ্চ ৪০বছর।

 

অন্যান্য সুবিধা: নির্বাচিত প্রার্থীদের স্থায়ীকরনের পর বেতন ছাড়াও বাৎসরিক ইনক্রিমেন্ট, ২টি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, আবাসন সুবিধা (একক) মোবাইলভাতা, মোটরসাইকেল জ্বালানী খরচ, দৈনন্দিন ভ্রমনভাতা/ লাঞ্চভাতা, দুরত্বভাতা এবং হাওড়ভাতা (অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন, নিকলি, হিলুচিয়া, লিপসিয়া, খালিয়াজুরি ও আগানগর শাখা) ভোগ করবেন। ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম এবং কক্সবাজারের জন্য শহর ভাতা পাবেন। এছাড়াও কর্মসূচীর লক্ষ্যমাত্রা অর্জনের উপর উল্লেখযোগ্য পরিমান উৎসাহ (ইনসেনটিভ) ভাতাসহ সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা।

 

অন্যান্য শর্তাবলী:

আবেদনপত্রের সাথে ১০০/- টাকা মূল্যের পোষ্টাল অর্ডার “পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” এর অনুকূলে প্রদান করতে হবে।

রংপুর বিভাগের নির্বাচিত প্রার্থীদের ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় নিয়োগ দেয়া হবে। কক্সবাজার ও চট্রগ্রাম জেলায় কাজ করতে আগ্রহী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।

প্রার্থীদেরকে খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

প্রার্থীদেরকে পরীক্ষায় অংশগ্রহনের সময় অবশ্যই সকল শিক্ষাগত যোগ্যতা, শেষ কর্মস্থলের ছাড়পত্র (প্রযোজ্যক্ষেত্রে) এবং অভিজ্ঞতার মূল সনদপত্র (যদি থাকে) সঙ্গে আনতে হবে।

 

*আবেদনের নিয়মাবলী*

 

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক ও একজন নিকট আত্মীয়) নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইলনম্বরসহ আবেদনপত্র আগামী ৩০/০৬/২০১৭ইং তারিখের মধ্যে ”উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭। এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে। উল্লেখ্য যে, এই বিজ্ঞপ্তি ছাড়াও উপরে উল্লেখিত নিয়মে ও ঠিকানায় সারা বছর উল্লেখিত পদ সমুহের জন্য পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত গ্রহন করা হয় এবং পরীক্ষার মাধ্যমে প্রয়োজন মোতাবেক নিয়োগ দেওয়া হয়।

 

 

আবেদনের শেষ তারিক: ৩০/০৬/২০১৭ইং

 

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথরিটি (এম.আর.এ) কর্তৃক অনুমোদিত পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) পল্লী কর্মী সহায়ক ফাউন্ডেশন (পি.কে.এস.এফ) এর সহযোগী সংস্থা হিসেবে দীর্ঘদিন যাবৎ ক্ষুদ্রঋন-কার্যক্রম পরিচালনা করে আসছে।

web: www.popibd.org