21 C
Bangladesh
Monday, November 29, 2021
No menu items!
Home সার্কুলার চাকরি সার্কুলার নিয়োগ পরীক্ষা বাতিল আট ব্যাংকের

নিয়োগ পরীক্ষা বাতিল আট ব্যাংকের

নিয়োগ পরীক্ষা বাতিল আট ব্যাংকেররাষ্ট্রায়ত্ত আট ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা বাতিল করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় ব্যাংকার্স সিলেকশন কমিটি এবং ১৪টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীরা উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্র জানায়, ৮ ব্যাংকের সমন্বিত পরীক্ষা বাতিল করা হয়েছে। একই সঙ্গে ওইদিনের পরীক্ষা নিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক আবুল কালাম আজাদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১২ জানুয়ারি (শুক্রবার) বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওইদিন রাজধানীর মিরপুরে শাহ আলী মহিলা কলেজে ৫ হাজার ৬০০ পরীক্ষার্থীর বসার পর্যাপ্ত জায়গা ছিল না।

অব্যবস্থাপনার কারণে ক্ষুব্ধ পরীক্ষার্থীরা ওইদিন কলেজটির জানালা-দরজা ভাঙচুর করে। বাধ্য হয়ে ব্যাংকার্স সিলেকশন কমিটি ওই কেন্দ্রের পরীক্ষা স্থগিত ঘোষণা করে ২০ জানুয়ারি শুধু ওই কেন্দ্রের পরীক্ষা নেওয়ার ঘোষণা দেয়।

Most Popular

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার সম্মেলন-২০২১ আজ ২৭ নভেম্বর শনিবার বগুড়া জেলা স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

৪৪তম বিসিএস এ পদ থাকছে ১ হাজার ৭১০

নতুন বিসিএস সামনে এসেছে। এই বিসিএস ৪৪তম সাধারণ বিসিএস। এতে নেওয়া হবে ১ হাজার ৭১০ জন প্রথম শ্রেণির ক্যাডার কর্মকর্তা। জনপ্রসাশন মন্ত্রণালয়...

আড়াই ঘণ্টার বৈঠক- হাফ পাসের সিদ্ধান্ত ছাড়াই শেষ

শিক্ষার্থীদের হাফ পাসের বিষয় নিয়ে শনিবার (২৬ নভেম্বর) বেলা পৌনে ১২টা থেকে দুপুর সোয়া ২টা পর্যন্ত রাজধানীর বনানীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের...

দিনে চাকরি, রাতে ফ্রিল্যান্সিং করে শীর্ষস্থানীয় কল সেন্টারের মালিক মুসনাদ

জীবনের সংগ্রামে হার না মানা যুবক মুসনাদ ই আহমেদ। বাবার হার্ট স্ট্রোকের কারণে অর্থাভাবে বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা বন্ধ হলেও যিনি থেমে থাকেননি। কোচিং...

Recent Comments